বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:৩৫ অপরাহ্ন
দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

 

সরকারি সড়ক নির্মাণ কাজে বাধা ও এলাকাবাসীর নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে মানববন্ধন

  • প্রকাশের সময় : রবিবার, ২৬ জুন, ২০২২
  • ১৪৯ বার দেখেছে
আমিরুল ইসলাম, কামারখন্দ উপজেলা প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় সরকারি সড়ক নির্মাণ কাজে বাধা ও এলাকাবাসীর নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে শাহবাজপুর উত্তরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও এলাকাবাসী।
বৃহস্পতিবার (২৩শে জুন) দুপুর আড়াইটায় উপজেলার ডিডি শাহবাজপুর উত্তরপাড়া গ্রামে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
এলাকাবাসী ও ঠিকাদারী প্রতিষ্ঠান সুত্রে জানা যায়, ডিডি শাহবাজপুর উত্তরপাড়ার পাকা সড়কের শেষ প্রান্ত থেকে ডিডি শাহবাজপুর উত্তরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত উপজেলা পরিষদের এডিবির অর্থায়নে ৭ লক্ষ টাকা ব্যয়ে ২১০ মিটার সিসি সড়কের ইতিমধ্যে ৬৩মিটার সড়ক নির্মাণ করা হয়েছে। কিন্তু স্থানীয় গৃহবধু সীমা খাতুন নির্মাণ কাজ চলমান রাখতে বাধা দিচ্ছে। এতে ৬৩ মিটার কাজ করে নির্মাণ কাজ বন্ধ রাখা হয়েছে।
স্থানীয়রা জানান, নিজের ঘরে নিজেই আগুন দিয়ে ঠিকাদার সহ স্থানীয়দের নামে মামলা করেছে সীমা খাতুন । দ্রুত সড়কের নির্মাণ কাজ শেষ করতে এবং সীমা খাতুনের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে স্থানীয় প্রশাসন ও আইনশৃংখলা বাহিনীর সহায়তা কামনা করেন এলাকাবাসী। মানববন্ধনে শিক্ষক, শিক্ষার্থী, জনপ্রতিনিধিসহ এলাকার নারী পুরুষেরা অংশ নেন।
মানববন্ধনে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, স্থানীয় ইউপি সদস্য আশরাফুল ইসলাম, এলাকাবাসী আলতাফ হোসেন, সারোয়ার হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
দৈনিক দেশ টিভি

দেশ প্রতিদিন টিভি

নিয়োগ বিজ্ঞপ্তি

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন