শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:২৬ পূর্বাহ্ন
দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

 

রামগড়ে সাম্প্রদায়িকতা ও গুজব প্রতিরোধের লক্ষ্যে সচেতনতা মূলক মহিলা সমাবেশ

  • প্রকাশের সময় : সোমবার, ২০ জুন, ২০২২
  • ৮৭ বার দেখেছে
মোঃ সালাউদ্দিন, প্রতিনিধি,
গণযোগাযোগ অধিদপ্তর তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় এবং তথ‍্য অফিসের আয়োজনে খাগড়াছড়ি পার্বত্য জেলার রামগড়ে সাম্প্রদায়িকতা ও গুজব প্রতিরোধের লক্ষ্যে সচেতনতামূলক এক মহিলা সমাবেশ ১৯জুন (রবিবার) অনুষ্ঠিত হয়েছে।
রামগড় উপজেলা সহকারী তথ্য অফিসার বেলায়েত হোসেন এর স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে উক্ত অনুষ্ঠান আজ সকালে রামগড় উপজেলা টাউন হল প্রাঙ্গণে শুরু হয়।
রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার মোহাম্মদ ইখতিয়ার উদ্দিন আরাফাত এর সভাপতিত্বে এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগড় পৌরসভার মেয়র রফিকুল আলম কামাল,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার।
সভায় বক্তারা সাম্প্রদায়িক গুজব প্রতিরোধে, সচেতনতামূলক ও নারী ভাষাসৈনিক বেগম সুফিয়া কামাল,সনজীদা খাতূন ড.হালিমা খাতূন,মমতাজ বেগম সহ অনেক নারী, ভাষাসৈনিকদের জীবনী সম্পর্কে আলোচনা করেন। সভায় বক্তারা সাম্প্রদায়িকতা,প্রতিহিংসা ও অপরাজনীতি,অপপ্রচার (গুজব)সহ বিভিন্ন অপরাধ কর্মকাণ্ড থেকে সকলকে বিরত থাকার আহবান জানান।
সভায় আরো উপস্থিত ছিলেন রামগড় উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের পদস্থ কর্মকর্তা,শিক্ষক শিক্ষার্থী, সাংবাদিক,সমাজের সচেতন নারী উদ‍্যোক্তা ও রামগড় উপজেলার বিভিন্ন নারী সংগঠনগুলার নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
দৈনিক দেশ টিভি

দেশ প্রতিদিন টিভি

নিয়োগ বিজ্ঞপ্তি

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন