শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:৩১ পূর্বাহ্ন
দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

 

পার্বত্য শান্তি চুক্তির অন্যতম রুপকার সাবেক চীপ হুইপ আবুল হাসনাত আবদুল্লা ও তার সহধর্মীনি নামে ২টি গরু কোরবানী দিয়েছেন আমতলী পৌর মেয়র

  • প্রকাশের সময় : বুধবার, ১৩ জুলাই, ২০২২
  • ১৩১ বার দেখেছে

এস এম নাসির মাহমুদ
আমতলী (বরগুনা) প্রতিনিধিপার্বত্য শান্তি চুক্তির অন্যতম রুপকার সাবেক চীপ হুইপ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যিনর্বাহী কমিটির সিনিয়র সদস্য বীরমুক্তিযোদ্ধা আবুল হাসনাত আবদুল্লা ও তার প্রয়াত সহধমর্ীনি বীরমুক্তিযোদ্ধা সাহান আরা বেগমের নামে আমতলীতে ২টি গুরু কোরবানী দিয়ে গরীবের মধ্যে মাংস বিলিয়ে দিয়েছেন আমতলী পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. মতিয়ার রহমান।
রবিবার সকাল ১০টায় ঈদ -উল আযহার দিন আড়াই লক্ষ টাকা মূল্যের দুটি গরু বীরমুক্তিযোদ্ধা আবুল হাসনাত আবদুল্লা ও তার প্রয়াত সহধর্মীনি বীরমুক্তিযোদ্ধা সাহান আরা বেগম এর নামে কোরবানী দিয়ে প্রায় ৩শথ কেজি মাংস পৌরসভার অসহায় হতদরিদ্র ও দুস্থ নারী পুরুষের মধ্যে মাংস বিতরন করেন মো. মতিয়ার রহমান। আমুয়ার চরের হত দরিদ্র রাবেয়া বেগম বলেন, মোরা কোন হানে একটুও গোস্ত পাই নাই। মেয়রে মোগো গোস্ত দিছে আল্লায় হেরে যেন অনেক ভালো রাহে। রিক্সা চালক সাবান আলী জানান, হারা বছর রিক্সা চালইয়া খাই। গুরাগারা লইয়া কোন সময় গোস্ত কিন্যা খাইতে পারি না। মেয়রে ঈদের দিন মোগো গোস্ত দিছে। পোলা মাইয়া লইয়া খাইয়া অনেক খুশি অইছি। মেয়রেরে আল্লায় যেন আরো বড় বানায়। মাংস বিতরন কালে উপস্থিত ছিলেন আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মো. মজিবুর রহমান।
আমতলী পৌর সভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. মতিয়ার রহমান বলেন, দক্ষিণাঞ্চলের রাজণীতির অভিভাবক মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক পার্বত্য শান্তি চুক্তির রুপকার আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যিনর্বাহী কমিটির সদস্য আবুল হাসনাত আদুল্লাহ ও তার প্রয়াত সহধর্মীনি বীরমুক্তিযোদ্ধা সাহান আরা বেগম দেশের জন্য অনেক কিছু করেছে। তাই তাদের দুথজনার জন্য ঈদুল আযহার দিন দুটি গরু কোরবানী দিয়ে অসহায় হতদরিদ্র মানুষের মধ্যে বিলিয়ে দিয়েছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
দৈনিক দেশ টিভি

দেশ প্রতিদিন টিভি

নিয়োগ বিজ্ঞপ্তি

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন