শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:৪৮ পূর্বাহ্ন
দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

 

জেলার সুযোগ্য এসপি রিফাত রহমান শামিম স্যারের অনুপ্রেরনায় শ্রেষ্ঠ ওসি হিসেবে পুরুষ্কিত হলাম…ওসি মো: আকবর আলী খান

  • প্রকাশের সময় : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ২০২ বার দেখেছে
দৈনিক দেশ প্রতিদিন
দৈনিক দেশ প্রতিদিন

জে.এ যাদু

সম্প্রতি জেলার মানিকগঞ্জ: দ্রুত সময়ে মামলা নিষ্পত্তি, প্রেফতারী পরোয়ানা, অবৈধ মাদকদ্রব্য, অস্ত্র, বিস্ফোরক ও চোরাই গাড়ি উদ্ধার এবং নিয়মিত মামলার আসামি গ্রেপ্তার ও জনবান্ধব পুলিশ গড়ে তোলার ক্ষেত্রে বিশেষ ভূমিকা রাখায় জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচাজ নিবাচিত হয়েছেন মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কমকতা (ওসি) মো. আকবর আলী খান এবং একই থানার ওসি তদন্ত সৈয়দ মিজানুর রহমান। মানিকগঞ্জ জেলা পুলিশ সুপারের কাযালয়ে ২০২১ সালের মে মাসের মাসিদ অপরাধ পযালোচনা সভায় নিবাচিত হওয়ায় পুলিশ সুপার রিফাত রহমান শামীম সদর থানার ভারপ্রাপ্ত কমকতা (ওসি) আকবর আলী খানের হাতে ক্রেষ্ট ও পুরস্কার তুলে দেন।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কমকতা (ওসি) আকবর আলী খান বলেন, জেলা পুলিশ সুপার রিফাত রহমান শামীমের সঠিক দিক-নিদেশনায় কাজ করার কারণেই আমি মানিকগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচাজ নিবাচিত হয়েছি। এছাড়া পুরস্কার পাওয়ার পিছনে যাদের সবচেয়ে বেশি অবদান তারা হলেন আমার থানায় কমরত ওসি তদন্ত, পরিদশক (এস আই), উ-পরিদশক (এ এস আই) এবং সকল ফোস। তাদের অক্লান্ত পরিশ্রমের কারণে এবং তারা সাবিক সহযোগিতা করায় আজকের সাফল্য অজন করা সম্ভব হয়েছে।

মানিকগঞ্জ পুলিশ সুপার রিফাত রহমান শামীম বলেন, পুলিশের মহাপরিদশক বেনজীর আহম্মেদের নিদেশমতে প্রান্তিক অঞ্চলের মানুষের সাথে পুলিশের সু-সম্পক বজায়, দ্রুত সময়ের মধ্যে মামলা নিষ্পত্তি, গ্রেফতারী পরোয়ানা তামিল, অবৈধ অস্ত্র, মাদকদ্রব্য উদ্ধার সহ নিয়মিত মামলার আসামীদের দ্রুত গ্রেফতার করার লক্ষে পুলিশের এই কাযক্রম শুরু হয়েছে। আগামীতে শ্রেষ্ঠ অফিসার নিবাচিত করার কাযক্রম অব্যাহত থাকবে। এ কারণেই জেলা পুলিশের সকল পুলিশ অফিসারদের নিষ্ঠা, সততার সাথে দায়িত্ব পালন করার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
দৈনিক দেশ টিভি

দেশ প্রতিদিন টিভি

নিয়োগ বিজ্ঞপ্তি

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন