শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:৫১ পূর্বাহ্ন
দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

 

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরে ভারতীয় ট্রাকে আগুন

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২
  • ৪৫৫ বার দেখেছে
মোহাঃ হাসান আলী ভ্রাম্যমান প্রতিনিধিঃ-
চাঁপাইনবাবগঞ্জ জেলার সোনামসজিদ স্থলবন্দরের ভেতরে আগুন লাগার খবর পাওয়া গেছে বুধবার (১৩ জুলাই) বিকেল ৪ টার দিকে সোনামসজিদ স্থলবন্দরের ভেতরে ভারতীয় একটি পণ্যবাহী ট্রাকে আগুনের সূত্রপাত ঘটে ।
এ সময় পাশের একটি ভারতীয় গম ভর্তি ট্রাকে এবং অপর একটি বাংলাদেশি ট্রাকেও আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে বন্দর কতৃপক্ষের সহায়তা শিবগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিসের একটি দল আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। তবে এ সংবাদ লেখা পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আনতে পারেনি ফায়ার সার্ভিস কর্মীরা। বন্দরে কর্মরত একজন কর্মকর্তা জানান, ভারত থেকে আমদানিকৃত ব্লিচিং পাউডারের একটি ভারতীয় ট্রাকে আগুনের সূত্রপাত ঘটে এবং তাৎক্ষণিকভাবে পাশের আরো দুটি ট্রাকে আগুন ছড়িয়ে যেতে থাকলে স্থানীয় শ্রমিকদের মাধ্যমে অন্যান্য ট্রাকগুলোর আগুন ঝরানো থেকে রক্ষা করার চেষ্টা করা হয় । পরে ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নিয়ন্ত্রনে যোগ দিয়ে পাশের ট্রাক ২ টির আগুন নিয়ন্ত্রনে আনে।
এই ব্যাপারে পানামা পোর্ট লিংক লিমিটেডের ম্যানেজার মইনুল ইসলাম জানান, আগুন অনেকটা নিয়ন্ত্রণে চলে এসেছ। তিনি শুধুমাত্র একটি ট্রাক আগুনে ক্ষতিগ্রস্ত হবার সত্যতা নিশ্চিত করেন।
শিবগঞ্জ ফায়ার সার্ভিস কাযালয়ের ফায়ার ম্যান কাদেরী কিবরিয়া জানান, ভারতীয় ব্লিচিং পাউডারের একটি ট্রাক পুরোপুরি পুড়ে গেছে, ভারতীয় এবং বাংলাদেশী একটি করে ট্রাক আংশিক ক্ষতিগ্রস্থ হয়েছে।তবে এখন ক্ষতির পরিমান নির্নয় করা যায়নি। আগুনের সুত্রপাত প্রসঙ্গে তিনি বলেন বন্দরে খোলা আকাশের নিচে প্রখর রোদের তাপে আগুনের সুত্রপাত হলে দাহ্য পদার্থ হওয়ায় দ্রুত আগুন ছড়িয়ে পড়ে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
দৈনিক দেশ টিভি

দেশ প্রতিদিন টিভি

নিয়োগ বিজ্ঞপ্তি

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন