শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:১৬ পূর্বাহ্ন
দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

 

ঘর বরাদ্দের নামে বরগুনায় ভূমি অফিসের দূর্ণীতির প্রমাণ, প্রতিবাদে মানববন্ধন

  • প্রকাশের সময় : শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ৮৫ বার দেখেছে
মোঃ সারোয়ার, প্রতিনিধি
বরগুনায় প্রধানমন্ত্রীর বিশেষ বরাদ্দ গৃহহীনদের ঘর বরাদ্দে অনিয়ম ও দূর্ণীতির অভিযোগ এনে মানববন্ধন ও সমাবেশ করেছে বরগুনা জেলা বাস্তুহারা ছিন্নমূল সমিতি।  শনিবার বরগুনা প্রেসক্লাব চত্তরে ছিন্নমূল সমিতির সভাপতি আবুল হাসেমের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, সমিতির উপদেষ্টা মুক্তিযোদ্ধা সুখ রঞ্জন শীল, আ্যাডভোকেট নাজমূল আহসান রাসেল, ছিন্নমূল সমিতির নেতা, হাবিবুর রহমান, আঃ গনি প্রমূখ।
সমাবেশে বক্তারা অভিযোগ, মাননীয় প্রধানমন্ত্রী যে সকল ভূমিহীনদের জন্য গৃহনির্মান করেছেন তাদেরকে বঞ্চিত করে ভূমি অফিসের দূর্ণীতিবাজরা যাদের জমি আছে, পাকা বসত বাড়ী আছে তাদের নামে দলিল দিয়েছে। সু-নিদ্দিষ্ট তথ্য প্রমানসহ জেলা প্রশাসক ও উপজেলা প্রশাসনের নিকট তালিকা জমা দিলেও তাদের বরাদ্দ বাতিল করা হয়নি।  সমাবেশ থেকে ছিন্নমূল নেতৃবৃন্দ ভূমি অফিসের কয়েকজনের নাম উল্লেখ করে বলেন, তাদের বিরুদ্বে ইতোপূর্বেও অভিযোগ করা হয়েছে কর্তৃপক্ষ কোন ব্যবস্থা নিচ্ছেননা। ছিন্নমূল নেতারা বলেন, আমরা যদি অভিযোগের সত্যতা প্রমান করতে না পারি তাহলে যেকোন শাস্তি মেনে নেব। তদন্ত করে ভূমি অফিসের দূর্ণীতিবাজদের বিরুদ্বে ব্যবস্থা গ্রহনের দাবী জানান ছিন্নমূল নেতৃবৃন্দ।
এ ব্যাপারে বরগুনার সদর সহকারী কমিশনার(ভূমি) এবং সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে দৈনিক দেশ প্রতিদিন সংবাদের বরগুনা জেলা প্রতিনিধি মোবাইলে যোগাযোগের চেষ্টা করলেও তারা কেউই মোবাইল ধরেননী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
দৈনিক দেশ টিভি

দেশ প্রতিদিন টিভি

নিয়োগ বিজ্ঞপ্তি

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন