বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:১২ অপরাহ্ন
দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

 

কালিগঞ্জের পল্লীতে শিক্ষার্থীকে শ্বাসরোধ করে হত্যার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : সোমবার, ২০ জুন, ২০২২
  • ৮৪ বার দেখেছে
কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধিঃ
কালিগঞ্জের বিষ্ণুপুরে শিক্ষার্থীকে শ্বাসরোধ করে হত্যার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
বিষ্ণুপুর ইউনিয়ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মৃণাল কুমার মন্ডলের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহ আলম ঢালির সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মানবাধিকার বাস্তবায়ন সংস্থার  সভাপতি গাজী জাহাঙ্গীর কবির, বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল হক সরদার, শ্রমিক লীগের ইউনিয়ন সভাপতি ইফতেখারুল ইসলাম সুমন,  অমল চক্রবর্তী, ইউপি সদস্য ফারজানা শওকাত আফি, আফসার উদ্দিন, গোলাম রব্বানী, পূর্ণিমা রানী মন্ডল প্রমুখ। এ সময় শিক্ষক, সাংবাদিক, ব্যবসায়ী, জনপ্রতিনিধি, সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে, গত শুক্রবার ১০ জুন- ২০২২ তারিখে কালিগঞ্জের বিষ্ণুপুরে অনার্স পড়ুয়া কলেজ ছাত্রীকে নির্যাতন চালিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে।
বহষ্পতিবার দুপুর আড়াইটার দিকে পুলিশ উপজেলার দক্ষিণশ্রীপুর ইউনিয়নের সোনাতলা গ্রাম থেকে তার লাশ উদ্ধার করেছে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধুর স্বামী ও শ্বশুরকে আটক করেছে।
নিহতের নাম শাহীনা রাসুল হাঁসি (২০)। সে কালিগঞ্জ উপজেলার সোনাতলা গ্রামের মাহমুদুল  হাসান মিল্টনের স্ত্রী ও একই উপজেলার চাঁচাই গ্রামের আমিুরুল ইসলামের মেয়ে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
দৈনিক দেশ টিভি

দেশ প্রতিদিন টিভি

নিয়োগ বিজ্ঞপ্তি

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন