শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:৪৬ পূর্বাহ্ন
দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

 

কামারখন্দের এনজিও শাখা ব্যবস্থাপক সড়ক দুর্ঘটনায় নিহত

  • প্রকাশের সময় : শনিবার, ১৬ জুলাই, ২০২২
  • ৮২০ বার দেখেছে
আমিরুল ইসলাম, কামারখন্দ (সিরাজগঞ্জ)প্রতিনিধিঃ
সিরাজগঞ্জ জেলার কামারখন্দের বুরো বাংলাদেশ উপজেলা শাখার ব্যবস্হাপক জনাব শামসুর রহমান (৩৮) মোটরসাইকেল এক্সিডেন্টে নিহত হয়েছেন।

শনিবার (১৬ই জুলাই) সকাল ৬ ঘটিকায় নিজ জেলা নওগাঁ হইতে কর্মস্থল জামতৈলে ফেরার পথে রাজশাহী- নওগাঁ মহাসড়ক দিয়ে আসার সময় সাপাইহাট এলাকায় সামনে থেকে আসা গরুর পিকাপ ভ্যানের সাথে সংঘর্ষের ঘটনায় তিনি মৃত্যুবরণ করেন।

উল্লেখ্য যে, তিনি পবিত্র ঈদুল আজহার ছুটি কাটাতে সপরিবারে গ্রামের বাড়িতে বেড়াতে যান। ছুটি শেষে কর্মস্থলে ফেরার পথে তিনি এই দূর্ঘটনার শিকার হন।

নিহত শামসুর রহমান (৩৮) নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার ছাতনা গ্রামের মৃত জিয়ারুল ইসলাম এর ছোট ছেলে। তিনি ব্যুরো বাংলাদেশ একটি (বেসরকারি সংস্থা) এনজিওর সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলার শাখা ব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রীসহ তিন বছরের একটা শিশু কন্যা সন্তান রেখে যান।

কামারখন্দের ব্যুরো বাংলাদেশ অফিস জানান যে, ঈদুল আজহার ছুটি শেষে সকালে মোটরসাইকেলযোগে কর্মস্থলে ফিরে আসছিলেন তিনি। পথে রাজশাহী-নওগা মহাসড়কে একটি গরুভর্তি পিকাপ ভ্যান মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে তিনি ঘটনাস্থলেই মারাত্মক ভাবে আহত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার আগেই মারা যান । বিকেল চারটায় তাহার জানাযা শেষে গ্রামের কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
দৈনিক দেশ টিভি

দেশ প্রতিদিন টিভি

নিয়োগ বিজ্ঞপ্তি

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন