শনিবার, ২৮ মে ২০২২, ০৮:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

 

অফিসার ভাস্কর সাহা মানিকগঞ্জে সপ্তমবারের মতো শ্রেষ্ঠ সার্কেল

  • প্রকাশের সময় : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ২৩১ বার দেখেছে

মানিকগঞ্জে অভিন্ন মানদণ্ডের আলোকে এবং সার্বিক পুলিশিং কাযর্ক্রমের বিবেচনায় শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হয়েছেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা। এ নিয়ে চলতি বছরে সপ্তম বারের মতো তিনি শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হলেন।

শনিবার (৪ সেপ্টেম্বর) জেলা পুলিশের মাসিক অপরাধ সভায় ভাস্কর সাহাকে ক্রেস্ট দিয়ে শুভেচ্ছা জানান এবং পুরস্কৃত করেন পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান।

জানা যায়, রাইজিং টেক্সটাইল মিলের দুধর্ষ ডাকাতির প্রায় ৪৬ লাখ টাকার মালামাল, ডাকাতির কাজে ব্যবহৃত কাভার্ড ভ্যান উদ্ধারসহ ডাকাতদলের সদস্যদের গ্রেফতার, ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ডাকাতদের গ্রেফতার, বিভিন্ন সূত্রবিহীন হত্যা ও চুরি মামলা উদঘাটন এবং দায়িত্বে থাকা থানাগুলোর সার্বিক আইনশৃঙ্খলা রক্ষায় ভূমিকা রাখায় ভাস্কর সাহাকে এই পুরস্কার দেওয়া হয়।

jagonews24

অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা জানান, এ ধরনের স্বীকৃতি ভাল কাজের স্পৃহা বাড়িয়ে দেয়। মানিকগঞ্জ জেলার সম্মানিত পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপার সহ সকল অফিসার ও ফোর্সের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

ভাস্কর সাহা ছাড়াও আগস্ট মাসে শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে মানিকগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান, পুলিশ পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম এবং শ্রেষ্ঠ উপ-পরিদর্শক নির্বাচিত হয়েছেন সাটুরিয়া থানার বিনয় সরকার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
দৈনিক দেশ টিভি

দেশ প্রতিদিন টিভি

নিয়োগ বিজ্ঞপ্তি

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন

দৈনিক দেশ প্রতিদিন